আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশিং ডে

পাবনায় কমিউনিটি পুলিশিং ডে ২০২১ উৎযাপিত

সোহেল রানা, পাবনা প্রতিনিধি:

“মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় কমিউনিটি পুলিশিং ডে’ পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার ৩০/১০/২০২১ইং সকালে শহরের ট্রাফিক মোড়ে বেলুন উড়িয়ে দিনটির সূচনা করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর থানা চত্বরে শেষ হয়। অনুষ্ঠিত হয় সুধী সমাবেশ ।

সমাবেশে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা হাবিব রহমান হাবিব,পাবনার চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, শামসুল আলম মানিক, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম। এ সময় পাবনা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap